‘ক্রাইম ফোকাস.নেট’ পত্রিকার পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

নিউজ ডেস্কঃজনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘ক্রাইম ফোকাস.নেট’পত্রিকার পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, , বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক ।

কোরবানির মধ্যদিয়ে মহান আল্লাহর উদ্দেশ্যে পশু উৎসর্গের মাধ্যমে ত্যাগের অনুপম দৃষ্টান্ত সৃষ্টি হয়। শুধু পশু কোরবানি করলেই হবে না বরং পশু কোরবানির ন্যায় আমাদের মনের পশুত্বকেও কোরবান দিতে হবে।

সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন, সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন পবিত্র ঈদুল আযহা।

ঈদ অঙ্গীকারেরও উৎসব। আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি-মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে ঈদ। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদ আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। তাই মুসলমান সম্প্রদায়ের মানুষ সব ধর্ম-বর্ণ-গোত্রের প্রতিবেশীদের নিয়ে তাদের সবচেয়ে বড় উৎসব বরণের জন্য প্রস্তুত।

 

গত এক বছরেরও বেশি সময় ধরে আমরা কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এর মধ্যে আমরা আমাদের অনেক আপনজনকে হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি। তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল‘ক্রাইম ফোকাস.নেট’ পত্রিকার পক্ষ থেকে সকল পাঠক, পৃষ্ঠপোষক, আমাদের অগণিত পাঠক-পাঠিকা, বিজ্ঞাপনদাতা, দেশবাসী ও শুভান্যুধায়ীদের সকলকে করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান ,ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ‘ক্রাইম ফোকাস.নেট’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. শাখাওয়াত হোসেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here