করোনাকালে অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটছেন ছাত্রলীগ নেতা

মুন্সিগঞ্জ প্রতিনিধি:করোনাভাইরাস সংক্রমণে মুন্সিগঞ্জে মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিয়েছেন শহর ছাত্রলীগের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক আকাশ শ্রাবন হাওলাদার।

করোনা আক্রান্ত কারো অক্সিজেনের প্রয়োজন হলে পাশে গিয়ে দাঁড়াচ্ছেন এ ছাত্রলীগ নেতা। একই সঙ্গে কারো রক্তের প্রয়োজন দেখা দিলে সেখানেই রক্ত নিয়ে হাজির হচ্ছেন তিনি।

জানা গেছে, সম্প্রতি জেলার টঙ্গীবাড়ি উপহেলার নাটেশ্বর গ্রামে করোনা আক্রান্ত মো. হাশেমের অক্সিজেনের প্রয়োজন হয়। বিষয়টি জানার পর জেলা শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে নাটেশ্বরে ছুটে যান ছাত্রলীগ নেতা শ্রাবন। রেড ক্রিসেন্টের সহযোগিতায় করোনা আক্রান্ত ওই বৃদ্ধের বাড়িতে অক্সিজেন নিয়ে হাজির হন তিনি। এ সময় তাকে সহযোগিতা করেন মাসুদ, আতিফ ও সাহেল নামে তার তিন বন্ধু।

শহরের ইদ্রাকপুর এলাকার আবুল হোসেন স্বপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হন। পরিবারটির নারী সদস্য ঝুমুর বেগমের আকস্মিক অক্সিজেন লেভেল নিচে নেমে আসে। খবর পেয়েই ছাত্রলীগ নেতা শ্রাবন সেখানে অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হন।

এছাড়া করোনা মহামারির মধ্যেও অনেককেই রক্তদান করেছেন তিনি। মুন্সিগঞ্জ যুব রক্তদান সংস্থার সহযোগিতা নিয়ে তিনি দীর্ঘদিন ধরে রক্তদান করে আসছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here