পটুয়াখালীর কলাপাড়ায় এলজিইডি অফিস কর্মচারীর মৃত্যু

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্থানীয় সরকার ও প্রকৌশল বিভাগের (এলজিইডি) অফিস কর্মচারী মো.খোকন মাতুব্বর(৫৫) মৃত্যু বরন করেছেন। বুধবার দুপুরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। মৃতের গ্রামের বাড়ি পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামে। তিনি ওই এলাকার দিনু মাতুব্বরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, খোকন মাতুব্বর কলাপাড়া এলজিইডি অফিসে এমএলএস পদে কর্মরত ছিলেন। চার জুলাই অসুস্থ বোধ করলে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে করোনা টেস্ট করাতে দিলে ফলাফল পজিটিভ আসে। ১২ জুলাই বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুর দুইটায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তিনি স্ত্রী, তিন পুত্র এবং এক কন্যা সন্তান রেখে গেছেন। গ্রামের বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়েছে বলে জানা গেছে।
তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কলাপাড়া উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা।

উপজেলা এলজিইডি কর্মকর্তা মোহর আলী জানান, খোকন মাতুব্বরের মৃত্যুতে আমরা শোকাহত। তিনি আরও জানান, তিনি একজন সৎ এবং কর্মঠ কর্মচারী ছিলেন। তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here