বাকেরগঞ্জে আ’লীগ নেতার ঘরে মিলল টিসিবি’র বিপুল মালামাল

বাকেরগঞ্জ প্রতিনিধিঃবরিশালের বাকেরগঞ্জ উপজেলায় আওয়ামী লীগ নেতা আবুল হোসেন খলির বাড়িতে মজুদকৃত ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর বিপুল পরিমাণ পণ্য সামগ্রী খুঁজে পেয়েছে পুলিশ। পণ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৯৪৮ লিটার সয়াবিন তেল, ৫০০ কেজি চিনি ও ৪০০ কেজি মশুর ডাল। এসব পণ্য টিসিবি’র ডিলার উপজেলার দুর্গাপাশা এলাকার বাসিন্দা সবুজের বলে জানিয়েছে পুলিশ।

তথ্য নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি বাকেরগঞ্জের কালিগঞ্জ বাজারে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবুল হোসেন খলিফার ঘরে টিসিবি’র বিপুল পরিমাণ পণ্য সামগ্রী মজুদ রয়েছে। খবর পেয়ে আমরা ওই বাড়িতে গিয়ে মালামাল দেখতে পাই।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের ওই নেতা জানিয়েছেন, ‘টিসিবি’র ডিলার কালিগঞ্জ বাজারে পণ্য বিক্রি করতে এসেছিলেন। হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় এসব পণ্য ওই আওয়ামী লীগ নেতার বাসায় রেখে গেছেন। ওই নেতার কথার সত্যতা কতটুকু সেটা যাচাই বাছাই করার জন্য টিসিবি’র ডিলার সবুজকে নিয়ে আসার জন্য লোক পাঠানো হয়েছে। তিনি আসলেই এ বিষয়টি স্পষ্ট হওয়া যাবে।

ওসি আরও বলেন, ‘বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন কালিগঞ্জ বাজারে টিসিবি’র পণ্য বিক্রির জন্য ওই ডিলারকে তিনিই নির্দেশ দিয়েছেন। তবে কি কারণে ওই বাড়িতে পণ্য রেখেছেন সে বিষয়টি এখনো নিশ্চিত নন ইউএনও। তাই ডিলার ঘটনাস্থলে আসলে বিষয়টি পরিষ্কার হবে। তার আগ পর্যন্ত এসব পণ্য জব্দ দেখানো যাচ্ছে না বলে জানিয়েছেন ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here