কাল থেকে বিশ্ববিদ্যালয়ের বাসে বাড়ি ফিরবে রাবি শিক্ষার্থীরা

রাবি প্রতিনিধি:পরীক্ষা দিতে এসে আটকে পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছাতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামীকাল বৃহস্পতিবার সকাল ৭টায় রংপুরের উদ্দেশে বাস ছাড়বে।

বুধবার রাত ৮টায় ডেইলি বাংলাদেশকে বিষয়টি নিশ্চিত করেছেন পরিবহন দফতরের প্রশাসক মকছিদুল হক।

তিনি বলেন, শিক্ষার্থীদের বাড়ি পৌঁছাতে এরইমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আশা করছি ৭-৮টা বাস রংপুরে পাঠাতে পারবো। আগামীকাল বৃহস্পতিবার সকাল ৭টায় বিশ্ববিদ্যালয় থেকে রংপুরের উদ্দেশে বাস ছাড়বে। শিক্ষার্থীদের নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট পূর্বেই বুদ্ধিজীবী চত্বরে উপস্থিত থাকতে হবে। শিক্ষার্থীদের অবশ্যই মূল আইডি কার্ড সঙ্গে রাখতে হবে। প্রত্যেক গাড়িতে জেলার নাম উল্লেখপূর্বক নম্বর দেয়া থাকবে। যেসব রুট ব্যবহার করবে বাস পৌঁছাবে: রাবি-বগুড়া (নওগাঁ হয়ে)-গোবিন্দগঞ্জ-পলাশবাড়ি-রংপুর।

তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি মেনে মূল আইডি কার্ড প্রদর্শন করে এবং এটেনডেন্স শিটে স্বাক্ষর করে শিক্ষার্থীদের বাসে উঠতে হবে। একইভাবে বাস থেকে নামার সময়, শিক্ষার্থীরা যে স্থানে নামবে সে স্থানের নাম উল্লেখপূর্বক আরেকটি স্বাক্ষর করতে হবে। নিরাপত্তার স্বার্থে ছাত্রীদের নামার স্থানে তাদের নিয়ে যাওয়ার জন্য অবিভাবকদের উপস্থিত থাকতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here