শর্ত পূরণ করলেই ডেটে যাবেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক:সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এখন তো রোজই শ্রীলেখা তার অনুরাগীদের নানা প্রশ্ন, নানা মন্তব্যের জবাব দিয়ে থাকেন। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাতেও রয়েছেন তিনি। শ্রীলেখার এই বিন্দাসপনা কিন্তু দারুণ হিট। আর এই কারণেই অনুরাগীদের কাছে তিনি বড্ড কাছের। অন্যদিকে, নিন্দুকেরা কিন্তু শ্রীলেখাকে ঠোঁটকাটা বলেই নানা মন্তব্য করে বসেন।

তবে এবার বিয়ে নয়, শ্রীলেখা বরং স্পষ্ট জানিয়ে দিলেন তাকে ভালবাসতে হলে ঠিক কী করতে হবে। আর সেটি করলেই শ্রীলেখার সঙ্গে কফি ডেট পাক্কা!

সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রীলেখা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তিনি এক অনুরাগীকে কথা দিয়েছেন কফি ডেটে নিয়ে যাওয়ার। তবে এর পিছনে কিছু শর্তও দিয়েছেন অভিনেত্রী। ভিডিওতে শ্রীলেখা বললেন, সঞ্জীব নামে শ্রীলেখার এক অনুরাগী, অভিনেত্রীর প্রতি ভালবাসা দেখাতে চান। এটা জানতে পেরেই শ্রীলেখা অনুরাগীকে বললেন, যদি তুমি আমাকেই সত্যিই ভালবাসো, তাহলে রাস্তার কুকুরদের ভালবাসো, তাদের সঙ্গে ছবি পোস্ট কর। যদি এমনটা করতে পারো, তাহলে আমি তোমার সঙ্গে কফি ডেটে যাবো।

ইতোমধ্যেই শ্রীলেখার এই ভিডিও তুমুল সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও পছন্দ করেছে শ্রীলেখার এই ভিডিও।

এই ভিডিও আপলোড হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই শ্রীলেখার শর্ত একেবারে পূরণ করে ফেললেন এক অনুরাগী। সোশ্যাল মিডিয়ায় সেই অনুরাগীর ছবি পোস্ট করে শ্রীলেখা লিখলেন, কফির কাপে অনেক কিছুই হতে পারে।

কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেছে শ্রীলেখার নতুন হিন্দি ছবি ‘ন্যায়’-এর ফার্স্টলুক। এই ছবিতে শ্রীলেখার লুক নিয়ে ইতোমধ্যেই চর্চা চলেছে। কাঁচা-পাকা চুল, টিকালো নাকে নজর কেড়েছেন শ্রীলেখা। লুক দেখে অনেকে তো বলছেন শ্রীলেখা যেন ঠিক ইন্দিরা গান্ধী!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here