জৈনপুরী পীর সাহেবের মৃত্যুতে মেহেন্দিগঞ্জের বিভিন্ন মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত

 

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি:প্রখ্যাত আলেমেদ্বীন,লাখো মানুষের হৃদয়ের স্পন্দন, আলহাজ্ব হযরত মাওলানা জাফর আহাম্মদ সিদ্দিকি জৈনপুরী পীরসাহেব হুজুরের মৃত্যুতে মেহেন্দিগঞ্জ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

পীর সাহেব হুজুরের ভক্তবৃন্দের আয়োজনে শুক্রবার (৯জুলাই) বাদ জুমা পাতারহাট আব্দুল্লাহপুর থানা কেন্দ্রীয় জামে মসজিদ, পাতারহাট সাব- রেজিস্ট্রার জামে মসজিদ, উত্তর বাজার বড় জামে মসজিদ, বদরপুর জামে মসজিদ, হাসপাতাল জামে মসজিদ,পুরাতন হাসপতাল জামে মসজিদ এবং অম্বিকাপুর খানকায়ে জাফরিয়া ও হাওলাদার বাড়ি জামে মসজিদ সহ এক যোগে প্রায় ২০ টি মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়।

দোয়া মিলাদে স্ব স্ব মসজিদের খতিব ও ধর্মপ্রাণ মুসল্লী গন অংশ গ্রহণ করে হুজুরের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন।

অপর দিকে বাদ আসর পাতারহাট উওর বাজার কাদেরিয়া কাসেমুল উলুম কওমী মাদ্রাসা ও ধুলিয়া মধ্যের এতিমখানা মসজিদে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য হযরত মাওলানা জাফর আহমদ ছিদ্দিকী গত বুধবার ভারতের জৈনপুরে বাংলাদেশ সময় সাড়ে বারোটার দিকে দুনিয়ার মায়া ত্যাগ করে ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পীর সাহেব হুজুরের মৃত্যুতে মেহেন্দিগঞ্জে নেমে শোকের ছায়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here