বাবুগঞ্জে লকডাউনে প্রতারক চক্রের নয়া কৌশল

 

বাবুগঞ্জ প্রতিনিধি:বাবুগঞ্জ মহামারী করোনাভাইরাস সংকটকালীন পরিস্থিতিতে লকডাউন এর ভিতরে প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠেছে । “সিকদার ইলেক্ট্রনিক্স”ওয়ালটন এক্সক্লুসিভ শোরুমের স্বত্বাধিকারী মোঃ আরিফুর রহমান শিমুল শিকদার ও ওয়ালটনের নাম ভাঙ্গিয়ে কিছু অসাধু কুচক্রী মহল বাবুগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামগঞ্জে, হাটবাজারে লোভনীয় অফার ওয়ালটন এর বিভিন্ন পণ্য স্বল্পমূল্যে বিক্রির লোভ দেখিয়ে বড় অংকের টাকা হাতিয়ে নিয়েছে। কেদারপুর ইউনিয়নের কাশিগঞ্জ বাজারে ভুক্তভোগী লিয়াকত আলী বলেন ওয়ালটনের সেলসম্যান পরিচয় দিয়ে বাবুগঞ্জ বন্দরের সিকদার ইলেক্ট্রনিক্স এর স্বত্বাধিকারী আরিফুর রহমান শিমুল সিকদার এর নাম বলে সুকৌশলে মুহুর্তের আমি কোন কিছু বুঝে ওঠার আগে ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। এ ব্যাপারে প্রতারক এর মোবাইল নম্বর দিয়ে থানায় সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে ভুক্তভোগী জানিয়েছেন।
বাবুগঞ্জ বন্দরের শিকদার ইলেকট্রনিক্স স্বত্বাধিকারী ও ওয়ালটন এক্সক্লুসিভ ডিলার মোঃ আরিফুর রহমান শিমুল সিকদার বলেন আমাদের বা আমাদের ওয়ালটনের কোন কর্মকর্তা সেলসম্যান পরিচয় দিয়ে গ্রাম গঞ্জে গেলে তাৎক্ষণিকভাবে প্রশাসন আশ্রয় গ্রহণ করার জন্য অনুরোধ করেছেন এবং প্রতারকের এ ধরনের লোভনীয় প্রস্তাব কোন ক্রেতা গ্রহণ করলে সিকদার ইলেকট্রিক বা ওয়ালটন দায়ী থাকবে না।
তাৎক্ষণিক ভাবে আইনের আওতায় আনার জন্য অনুরোধ করা হল, নতুবা নিচের ফোন নম্বরে ফোনে যোগাযোগ করার অনুরোধ করা গেল,,০১৭১৬৭৪৭৯৮৯,/০১৭২৯১৮৬৭৯৩ এর পরেও কেউ যদি টাকা পয়সা লেনদেন করেন এর জন্য সিকদার ইলেকট্রনিক্সের থাকবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here