বরিশালে তরুণদের উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ

পারভেজ,বরিশাল প্রতিনিধিঃবরিশাল নগরীতে তরুনদের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

৩রা জুলাই শনিবার থেকে আজ ৫ই জুলাই সোমবার এই খাদ্য বিতরন কর্মসূচি পরিচালিত হয়। শনিবার নগরীর আমতলা পার্ক থেকে খাবার বিতরণ শুরু করে চৌমাথা হয়ে বটতলা গিয়ে শেষ হয়।রবিবার নগরীর আমতলা পার্ক থেকে শুরু করে অশ্বিনী কুমার হল পর্যন্ত ঘুরে ঘুরে অসহায় মানুষের হাতে খাবার তুলে দেয়া হয়।সোমবার নগরীর শেরে বাংলা মেডিকেল কলেজের সামনে এই খাদ্য বিতরণ কর্মসূচি পরিচালিত হয়।

উক্ত কার্যক্রমের একজন আয়োজক মোঃ আলামিন বলেন, লকডাউনের কারনে শহরের অসহায়-দরিদ্র মানুষ এবং সুবিধাবঞ্চিত শিশুরা চরম বিপাকে পড়েছে। হোটেল বন্ধ থাকার কারনে অনেক খেটে খাওয়া মানুষকে না খেয়ে দিন কাটাতে হয় তাই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।
তবে সকলের সহযোগিতা পেলে যতদিন লকডাউন থাকবে আমরা এই কার্যক্রম চালিয়ে যাবো।

এ ব্যাপারে বিখ্যাত পন্য সম্ভার এর প্রতিষ্ঠাতা-পরিচালক গাজী হাদিউজ্জামান বলেন, আমরা প্রতিদিন প্রায় ১০০ জন সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করছি।আমাদের এই কাজের সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যুক্ত আছেন বরিশালের প্রায় ২০ জন তরুণ উদ্যোক্তা। যাদের কেউ আমাদের খাবার প্রস্তুত করে দিচ্ছেন আবার কেউ অর্থনৈতিক ভাবে সহযোগিতা করছেন।

স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে “সবুজ বাংলা সোসাইটি” এর সদস্যরা।আমরা বিশ্বাস করি সবাই যদি এই করুন পরিস্থিতিতে নিজ নিজ জায়গা থেকে এগিয়ে আসেন তাহলে না খেয়ে থাকতে হবেনা কোনো অসহায়-দরিদ্র মানুষের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here