কিশোরী গৃহকর্মীকে নির্যাতন: রিমান্ড শেষে ব্যাংক কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিনিধিঃরাজধানীর ভাটারার কুড়িল বিশ্বরোড গোলচত্বর এলাকায় ১৪ বছর বয়সী এক গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগ করা মামলায় রিমান্ড শেষে বেসরকারি ব্যাংকের কর্মকর্তা আসাদুর রহমান আরিফকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখা সূত্রে এ তথ্য জানা গেছে।

গৃহকর্মী নির্যাতন করার অভিযোগে গত ১ জুলাই ব্যাংকার আসাদুর রহমান আরিফ ও তার স্ত্রী মাহফুজা রহমানের বিরুদ্ধে ভুক্তভোগী মামলা দায়ের করেন। এরপর ভাটারা থানার জোয়ার সাহারার এল এম টাওয়ারের একটি ফ্ল্যাট থেকে নির্যাতনকারী গৃহকর্তা আসাদুরকে গ্রেফতার করে পুলিশ।

মামলার সূত্রে জানা যায়, ভুক্তভোগী কিশোরী গত আট মাস ধরে ওই বাসায় কাজ করেন। বিভিন্ন সময় নানা অজুহাতে তাকে গরম পানি ও খুন্তির ছ্যাঁকা এবং মাথা দেয়ালের সঙ্গে ঠুকে নির্যাতন করা করতো। এমনকি ভুক্তভোগী অনেকবার বাসা থেকে পালানোরও চেষ্টা করে। কিন্তু আসামি আসাদুর ও তার স্ত্রী মাহফুবা তাকে পালাতে দেয়নি।

গত ৩ জুলাই সকাল সাড়ে ৮টার দিকে আসামিরা ভুক্তভোগী কিশোরীরা কুড়িল বিশ্বরোড ওভারব্রিজের কাছে আমার বোন ফাতেমার বাসায় দিয়ে আসে। এরপর ওইদিন বিকেল সাড়ে ৩টার দিকে নির্যাতনের শিকার কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান তার বোন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here