বিয়ের এখনো অনুষ্ঠান বাকি, এর আগেই করোনায় প্রাণ গেল বরের

ময়মনসিংহ প্রতিনিধি :নবদম্পত্তি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নেন নিজ বাসায়। অবস্থা বেগতিক হলে স্বামীকে ভর্তি করানো হয় হাসপাতালে। এরমধ্যে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার রাতে মারা যান তিনি।

জানা যায়, কোরবানি ঈদের পরেই বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল তাদের। এরপর নিজ বাড়িতে নববধূকে নিয়ে যাবেন। তার আগেই করোনায় মারা গেলেন বর।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া যুবক হলেন, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজলোর উচাখিলা ইউনিয়নের নারানটিয়া গ্রামের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সালাউদ্দিনের এক মাত্র ছেলে শেখ নিয়ামুল কবীর।

গত শুক্রবার রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর অসুস্থ অবস্থায় স্ত্রীর চিকিৎসা চলছে বাবার বাড়িতে।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হুদা খান জানান, শেখ নিয়ামুল কবীর করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। এরপর পরীক্ষার জন্য নমুনা দেন। ফলাফল আসার আগেই তার অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই তিনি মারা যান। পরে নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা শনাক্ত হয়।

মৃত নিয়ামুলের চাচি নাজমুন্নাহার জানান, শেখ নিয়ামুল কবীর ময়মনসিংহ শিক্ষা বোর্ডের সহকারী প্রোগ্রামার ছিলেন। গত ২৭ নভেম্বর মাসে তিনি মুক্তাগাছা উপজেলার এক পরিবারের মেয়েকে বিয়ে করেন। তার স্ত্রী ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী। ঈদের পর তাদের বিবাহ পরবর্তী অনুষ্ঠান হওয়ার কথা ছিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here