বরিশাল জেলা প্রশাসনের শুদ্ধাচার পুরস্কার প্রদান

নিজস্ব প্রতিনিধিঃশুদ্ধাচার চর্চার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমাণে অসামান্য অবদান রাখায় তিন ক্যাটাগরিতে জেলা প্রশাসনের ২০২০-২০২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার বিতরণ করা হয়েছে।
জানা গেছে, স্বীয় কর্মদক্ষতা, পেশাগত জ্ঞান, দক্ষতা, সততা, কর্তাব্যনিষ্ঠ, শৃঙ্খলাবোধ, সেবা গ্রহীতার সাথে আচরণ, উদ্ভাবনী চর্চাসহ সৃজনশীলতার মাধ্যমে সরকারের কর্মসূচি বাস্তবায়ন এবং করোনাকালে জেলা প্রশাসনের সম্মুখযোদ্ধা হিসেবে কাজ করা তিনজনকে শুদ্ধাচার পুরস্কারের তালিকায় মনোনীত করা হয়েছে। এরমধ্যে উপজেলা পর্যায়ের দপ্তর প্রধান ক্যাটাগরিতে জেলার হিজলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ কবিরাজ। জেলা প্রশাসকের কার্যালয়ের অধীনস্থ অফিসসমূহে কর্মরত চতুর্থ থেকে দশম গ্রেড ক্যাটাগরিতে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (এনডিসি) মোঃ নাজমূল হুদা। জেলা প্রশাসকের কার্যালয়ের অধীনস্থ অফিসসমূহে কর্মরত ১১ থেকে ২০তম গ্রেড ক্যাটাগরিতে জুডিসিয়াল মুন্সিখানা শাখার অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক আবদুর রহমানকে শুদ্ধাচার পুরস্কার ও সনদ প্রদান করা হয়।
বুধবার দিবাগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, ওইদিন দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে একবছরের কর্মকান্ডের মূল্যায়নে শুদ্ধাচার পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দার। এ সময় বিজয়ীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে এক মাসের মুল বেতনের সমপরিমাণ অর্থ, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here