‘হবু স্ত্রী’ পছন্দ হয়নি তাই আত্মগোপনে ছিলেন ব্যাংক কর্মকর্তা

গাইবান্ধা প্রতিনিধি:২৪শে জুন থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না গাইবান্ধার পলাশবাড়ির ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ানকে। সাতদিন পর ৩০ জুন রাতে ঢাকা থেকে তাকে খুঁজে পায় পুলিশ।

তবে নিখোঁজ নয় আত্মগোপন করে ছিলেন এই ব্যাংক কর্মকর্তা। পুলিশের কাছে এমনটাই জানান তিনি। ‘হবু স্ত্রী’ পছন্দ না হওয়ায় তিনি স্বেচ্ছায় আত্মগোপন করেছিলেন বলে পুলিশের কাছে জানিয়েছেন।

পলাশবাড়ি উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা ব্যাংক কর্মকর্তা আবু সুফিয়ানের পারিবারিকভাবে গাইবান্ধায় এক মেয়ের সঙ্গে বিয়ের দিন তারিখ ধার্য করা হয়। কিন্তু তার হবু স্ত্রী পছন্দ না হওয়ায় বিয়ের মার্কেটিং করার কথা বলে তিনি আত্মগোপনে চলে যান। তিনি একটি মাইক্রোবাস ভাড়া করে ঢাকার আদাবরের ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে স্বেচ্ছায় আত্মগোপন করেন।

এ ব্যাপারে নিখোঁজের স্বজনরা পলাশবাড়ি থানায় জিডি করেন। গাইবান্ধার পুলিশ গোপনে বিষয়টি মোবাইল ট্রাকিং করে তার সন্ধান বের করেন এবং তাকে আত্মগোপনে থাকা অবস্থায় উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে এসপি তৌহিদুর রহমান প্রেস ব্রিফিং করে ঘটনার বর্ণনা দেন এবং আবু সুফিয়ানকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here