প্রকাশ্যে ভ্যান চালাচ্ছেন করোনা আক্রান্ত ব্যক্তি

নওগাঁ প্রতিনিধি:নওগাঁর বদলগাছীতে প্রকাশ্যে ভ্যান চালাচ্ছেন করোনা আক্রান্ত বাবু (৫৫) নামে এক ব্যক্তি। তাকে ভ্যান চালাতে দেখে এলাকাবাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। সোমবার (২৮ জুন) সন্ধ্যায় তাকে আবারো ভ্যান নিয়ে বাজারে দেখা গেছে।

জানা যায়, ২০ জুন উপজেলার জিধিরপুর গ্রামের বাসিন্দা মৃত আলিম মন্ডলের ছেলে বাবু তার শারীরিক সমস্যা নিয়ে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তার নমুনা পরীক্ষা করলে ২১ জুন করোনা শনাক্ত হয়। তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হলেও তিনি সেখান থেকে পালিয়ে যান। হাসপাতাল থেকে পালিয়ে ওই দিনই তিনি ভ্যান নিয়ে বের হন। আশপাশের লোকজন তাকে ভাড়াসহ দেখে প্রতিবাদ করলে তিনি বাড়ি চলে যান। এ ঘটনার পর রাতেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়িটি লকডাউন করে দেওয়া হয়। বাড়ির সামনে লাল রংয়ের লকডাউনের স্টিকার লাগিয়ে দেওয়া হয়। তারপরও তিনি পাশের গ্রামে অবাধে চলাচল করতে থাকেন। গ্রামের লোকজন তার ওপর ক্ষিপ্ত হলে তিনি বাড়িতে চলে যান।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াসমিন বলেন, আমি দুই দিন আগেও তার বাড়িতে গিয়ে তাকে দেখে এসেছি। তার বাড়িটি মনিটরিং করার জন্য উপজেলায় একটি টিম রয়েছে। তারপরও বিষয়টি আমি দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here