পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল: পরিচালক সুজন বড়ুয়া রিমান্ডে

নিজস্ব প্রতিনিধিঃরাজধানীর বাড্ডা এলাকা থেকে সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইলের অভিযোগে গ্রেফতার চলচ্চিত্র পরিচালক সুজন বড়ুয়ার (৪৩) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম আবু সাঈদের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

এদিন তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ড নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে  তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গতকাল রোববার ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালত আসামি মডেল নাদিয়া প্রিয়াকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এদিকে, গত রোববার অভিনয়শিল্পীসহ দুইজনকে গ্রেফতার করেছ ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার অপরাধ তদন্ত বিভাগ।

মামলা সূত্রে জানা যায়, বেশ কিছু দিন আগে চলচ্চিত্র পরিচালক সুজন বড়ুয়া উঠতি মডেল নাদিয়া প্রিয়াকে একজন প্রযোজকের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। পরিচয়ের পর প্রযোজক ও মডেলের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরেই নাদিয়া কোনো এক সময়ে কৌশলে প্রযোজকের গোপন ভিডিও ধারণ করে রাখেন।

ঘটনার মাস খানেক পরে একটি ফেসবুক আইডি থেকে ওই ভিডিও পাঠিয়ে ৬০ লাখ টাকা ও একটি ফ্ল্যাট দাবি করে প্রযোজককে ব্ল্যাকমেইল করা হয়।

এই ঘটনায় ভাটারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে সাইবার অপরাধ তদন্ত বিভাগ। তদন্তকালে তথ্য-প্রযুক্তির সহায়তায় রোববার দুপুরে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ব্ল্যাকমেইলকৃত আইডি ও অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here