বাস আটকে দিচ্ছে পুলিশ, হেঁটে রাজধানীমুখী মানুষ

নিজস্ব প্রতিনিধিঃসরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। ঢাকাগামী বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারগুলো ঘুরিয়ে দেয়া হচ্ছে।

শনিবার সকাল থেকে শিমরাইল মোড়ে এ অবস্থা লক্ষ্য করা গেছে। এতে অনেকেই হেঁটে রাজধানীর দিকে রওনা হয়েছেন। তবে ঢাকা থেকে চট্টগ্রামগামী যাত্রীসংখ্যা তুলনামূলক কম।

আফজাল হোসেন তপু নামে ঢাকামুখী এক যাত্রী বলেন, আমি গাবতলী যাব। শুনেছি সাইনবোর্ড থেকে গাড়ি পাওয়া যায়। তাই গাড়ি যেতে না দেওয়ায় হেঁটেই রওনা হয়েছি।

আঁখি আক্তার নামে অপর এক নারী বলেন, বাবাকে বারডেম হাসপাতালে ডাক্তার দেখাতে নিয়ে যাব। ঘণ্টাখানেক সময় দাঁড়িয়ে আছি। কিন্তু গাড়ি পাচ্ছি না। কী করবো বুঝতে পারছি না।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের টিআই (এডমিন) কামরুল ইসলাম বেগ বলেন, লকডাউন বাস্তবায়নে পুলিশ তৎপর রয়েছে। চালক ও হেলপাররা বাস নিয়ে বের হলেই মামলা দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ রোধে ২২ জুন থেকে ঢাকার সাত জেলায় সাতদিনের লকডাউন ঘোষণা করেছে সরকার। পাশাপাশি আগামী সোমবার (২৮ জুন) থেকে সারাদেশে কঠোর লকডাউনের ঘোষণা করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here