মোটরসাইকেল ওভারটেক করতে গিয়ে দুই যুবককে চাপা দেয় ট্রাক

বরিশাল প্রতিনিধি:বরিশাল নগরীর রূপাতলী থেকে নথুল্লাবাদ বাস টার্মিনালের দিকে যাচ্ছিলেন মোটরসাইকেল আরোহী দুই যুবক। একই দিকে যাচ্ছিল গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক। আমতলা এলাকায় মোটরসাইকেলকে ওভারটেক করতে গিয়েই ওই দুই যুবককে চাপা দেয় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তারা।

নিহতরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গোমা এলাকার বিদ্যুৎ বিশ্বাস ও সদর উপজেলার চরকাউয়া এলাকার রাব্বি। বিদ্যুৎ জিলেট কোম্পানির ডিলার এবং বাপ্পী বিক্রিয় প্রতিনিধি ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি দ্রুতগতিতে মোটরসাইকেল আরোহী দুই যুবককে ওভারটেক করতে যায়। ওই সময় ট্রাকের পেছনের চাকার সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি সড়কে পড়ে যায়। এরপর দুই আরোহী ছিটকে ট্রাকের চাকার নিচে চলে যান। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, মোটরসাইকেলসহ লাশ দুটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকসহ চালক রবিউল শেখকেও আটক করা হয়েছে।

তিনি আরো জানান, দুর্ঘটনার পর ওই সড়কে আধা ঘণ্টার বেশি সময় যান চলাচল বন্ধ ছিল। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ট্রাকটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here