দেড় ঘণ্টার আগুনে পুড়ল ১২ দোকান, কোটি টাকার ক্ষতি

বরগুনা প্রতিনিধি:বরগুনার তালতলীতে একটি বাজারে আগুন লেগে ১২টি দোকাল পুড়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

সোমবার রাতে ওই উপজেলার কচুপাত্রা বাজারে এ ঘটনা ঘটে। প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

জানা গেছে, রাত সাড়ে ৯টার দিকে রুহুল আমিন মুন্সির কসমেটিক্সের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে আগুন। এতে আব্দুল হাই মুন্সি, আলমগীর হাওলাদার, হাসান মিয়া, মধু মুন্সি, শামীম,কামাল ফকির, রুহুল আমিন মুন্সি, আমির হোসেন, জালাল, বাপ্পী আকন, মিলন ও কুদ্দুসের দোকান পুড়ে যায়। স্থানীয়দের সহযোগিতায় আমতলী ও কলাপাড়া ফায়ার সার্ভিসের কর্মীরা দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে ক্ষতিগ্রস্ত পান ব্যবসায়ী মো. আলমগীর হাওলাদার বলেন, মোর সব শ্যাষ। হারা জীবন যা কামাই হরছি সব শ্যাষ অইয়্যা গ্যাছে। মোর অ্যাহন পতে বইতে অইবে।

খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন তালতলী উপজেলা চেয়ারম্যান রেজবি-উল কবির জোমাদ্দার, ইউএনও মো. কাওসার হোসেন, ওসি কামরুজ্জামান মিয়া।

তালতলীর ইউএনও মো. কাওসার হোসেন বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা করে জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠিয়েছি। জেলা প্রশাসন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে সহায়তা দেবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here