৩৭ বার বিয়ে করেও স্ত্রী মাত্র ২৮ জন!

রকমারি ডেস্ক:প্রতিটি মানুষেরই স্বপ্ন থাকে সুন্দর-সাজানো ছোট্ট একটা সংসারের। আর সংসার করতে প্রয়োজন একজন মনের মতো জীবনসঙ্গী। তবে একজন মানুষের কতজন জীবনসঙ্গী দরকার?

সাধারণত একজন সঙ্গীতেই সন্তুষ্ট থাকতে দেখা যায় সবাইকে। বড়জোড় দু’জন বা খুব ব্যতিক্রম হলে তিন। কিন্তু এটা কি সম্ভব একজন মানুষের সঙ্গে ২৮ জন স্ত্রী একসঙ্গে সংসার করছেন?

আজকের দিনে এসে ৩৭ বার বিয়ে করেছেন মধ্যপ্রাচ্যের এক বৃদ্ধ। ওই ব্যক্তির বিয়ের ভিডিও কয়েকদিন আগে সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে পরিবারের সদস্যদের আনন্দ করতে দেখা যায়। বিয়ের একটি ভিডিও ক্লিপ শেয়ার করে ভারতীয় এক সরকারি কর্মকর্তা লিখেছেন, সাহসী মানুষ… ২৮ জন স্ত্রী, ১৩৫ জন সন্তান এবং ১২৬ জন নাতি-নাতনির সামনে ৩৭তম বিয়ে করছেন।

তিনি আগে ৩৬ বার বিয়ে করেছেন। নতুন বউসহ এবার ২৮ জন স্ত্রীকে নিয়ে তিনি একবাড়িতেই থাকেন। এমন বিয়ে-পাগল স্বামী নিয়ে স্ত্রীদেরও কোনো অভিযোগ নেই। বরং তারা অনেক সন্তান ও নাতি-নাতনিদের নিয়ে আনন্দেই দিন কাটান বলেও জানান।

সোস্যাল মিডিয়ায় অনেকেই কমেন্ট করে লিখেছেন, সত্যিই এই ব্যক্তিকে দেখে সাহস সঞ্চয় করা উচিত। কেউ বা বলেছেন, লোকে একবার বিয়ে করেই সেটা সামলাতে পারেন না। সেখানে এই ব্যক্তি ৩৭টি বিয়ে করেছেন। ভেবেই অবাক লাগছে। অনেক নেটিজেন আবার লিখেছেন, ওনাকে দেখে শেখার রয়েছে।

তবে আমাদের জীবনে ভালো থাকার জন্য কিন্তু মনের মতো একজন জীবনসঙ্গীই যথেষ্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here