পটুয়াখালীতে মুজিব শতবর্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা উদ্বোধন

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃহাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক অনুর্ধ্ব- ১৭ এর ৩দিন ব্যাপি খেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে জেলা প্রশাসন আয়োজনে এবং জেলা ক্রীড়া অফিস এর সহযোগিতায় কাজী আবুল কাশেম স্টেডিয়াম মাঠে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
বেলুন ফেস্টুন, ক্রীড়া পতাকা এবং জাতীয় পতাকা উড়িয়ে খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি পটুয়াখালী-০৩ আসনের সংসদ সদস্য এস এম শাহাজাদা।
জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, পৌরমেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, জেলা ক্রীড়া অফিসার মোঃ সাইদুল ইসলামসহ সরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সুধীজন, সাংবাদিক এবং ক্রীড়ামোদীরা ।
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা অনুর্ধ্ব-১৭ উদ্বোধনী খেলায় পটুয়াখালী পৌরসভা দল ৪-০ গোলে মির্জাগঞ্জ উপজেলা বালিকা অনুর্ধ্ব-১৭ পরাজিত করে।
উল্লেখ্য, খেলায় জেলার ৮টি উপজেলা দল এবং পটুয়াখালী পৌরসভা দল নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবর্ষে জাতীয় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফুটবল টুর্নামেন্ট, বালক অনুর্ধ্ব-১৭ এবং বালিকা অনুর্ধ্ব-১৭এর শুরু হয়।আগামী ৭জুন কাজী আবুল কাশেম স্টেডিয়াম মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here