বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পরিবারের সদস্যদের নবাগত ওসি মাহবুবুর রহমানের মতবিনিময়

 

বাবুগঞ্জ  প্রতিনিধি:বরিশালের বাবুগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুবুর রহমান বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় করেছেন।

আজ ৩ জুন বৃহস্পতিবার দুপুরে বাবুগঞ্জ থানা অভ্যন্তরে ওসির কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাবুগঞ্জ থানার ওসি (তদন্ত) মানবেন্দ্র বালো সহ অন্যান্য কর্মকর্তারা।

এ ছাড়াও মতবিনিময়কালে বাবুগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক সাইফুল রহিম বাবুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ উপদেষ্টা মোঃ জহিরুল হাসান করুন , বাবুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, বাবুগঞ্জ প্রেসক্লাব সাবেক সহ- সভাপতি বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকার উপদেষ্টা মোঃ আক্তার হোসেন খোকা , হাওলাদার ব্রিকস এর স্বত্বাধিকারী ও বাবুগঞ্জের আলোকিত কন্ঠ পত্রিকা নির্বাহী সম্পাদক মোঃ সাইদুর রহমান শাকিল ,বাবুগঞ্জ প্রেসক্লাবের সদস্য আমাদের সময় পত্রিকা বাবুগঞ্জ প্রতিনিধি আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

মতবিনিময়কালে ওসি মাহাবুবুর রহমান বলেন, উপজেলা পর্যায়ে স্থানীয়ভাবে একটি মাসিক পত্রিকা নিয়মিত প্রকাশিত হওয়া অবশ্যই আপনারা প্রশংসার দাবিদার বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য অবশ্যই আমি আপনাদের সার্বিক সহযোগিতা করব। আপনারাও আমাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন
তিনি আরো বলেন সাংবাদিকরা সমাজের দর্পণ । দেশ ও জাতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভুমিকার বিকল্প নেই। বাবুগঞ্জ উপজেলাকে মাদক, সন্ত্রাস, জুয়া, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে দুর করতে সাংবাদিকদের সহযোগিতা একান্তভাবে কামনা করেন ।
মাদকের সঙ্গে পুলিশ কোনো আপোস করবেন না। মাদকের বিরুদ্ধে পুলিশ জিরো লটারেন্স দেখাবে। তাই যেখানেই মাদক, সেখানেই অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য নিরলস কাজ করার অভিমত ব্যক্ত করেন। মতবিনিময় শেষে বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকার পরিবারের পক্ষ থেকে বাবুগঞ্জ থানা নবাগত ওসি মোঃ মাহবুবুর রহমান কে একটি ডায়েরি উপর দেওয়া হয় এবং আলোকিত বাবুগঞ্জের আলোকিত কণ্ঠ পত্রিকাটি হাতে তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, ওসি মাহাবুবুর রহমান গত ২৯মে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন। এর আগে তিনি গৌরনদী উপজেলা ও উজিরপুর উপজেলা এবং বরিশাল জেলা গোয়েন্দা শাখার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here