তুমি আরেকটা বিয়া করলা কেন, এই বলেই স্বামীকে কাভার্ডভ্যানের নিচে ফেলে দিল স্ত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:ঢাকা লিংক রোড়ে স্বামীকে অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে কাভার্ডভ্যানের নিচে ফেলে হত্যা করার অভিযোগ ওঠেছে স্ত্রীর বিরুদ্ধে। ঘটনায় পর কাভার্ডভ্যানের চালক ও নিহতের স্ত্রী পালিয়ে গেলেও পুলিশ কাভার্ডভ্যানটি আটক করেছে।

রোববার রাত দশটার দিকে ঢাকা-নারায়নগঞ্জ লিংক রোডের ভুইঘর কড়ই তলা এলাকায় এ ঘটনা ঘটে।

অটোরিকশা চালক রাফেল জানান, রোববার রাত ১০ টার দিকে একজন পুরুষ ও একজন নারী শিবু মার্কেট থেকে তার অটোরিকশায় যাত্রী হয়ে উঠেন। পথিমধ্যে তারা একে অপরের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় পুরুষকে উদ্দেশ্য করে ওই নারী বলেন, ‘তুমি আরেকটা বিয়া করলা কেন। ওই নারীর কাছে এমন কি আছে যে আমার কাছে নেই।’

মূলত এ কথা কাটাকাটি নিয়েই তাদের সঙ্গে অটোরিকশায় ঝগড়া হয়। এক পর্যায়ে হাতাহাতির পর্যায়ে পৌছলে অটো চালক তাদেরকে বাধা প্রধান সহ নামিয়ে দেয়ারও কথা বলেন।

এক পর্যায়ে ভুইঘর কড়ই তলা পৌঁছামাত্র ওই নারী ধাক্কা মেরে তার স্বামীকে রাস্তায় ফেলে দেয়। এ সময় পেছন থেকে আসা চলন্ত একটি কাভার্ডভ্যান লোকটিকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, স্বামী-স্ত্রী অটোরিকশার যাত্রী ছিলো। অটোতে বসেই তারা ঝগড়ায় লিপ্ত হয়।এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। সে সময় স্ত্রী তার স্বামীকে ধাক্কা মারলে স্বামী অটো থেকে ঢাকা- নারায়নগঞ্জ মহাসড়কের ওপর ছিটকে পড়ে যায়। ঠিক এমন সময় পেছন থেকে আসা একটি কাভার্ডভ্যানে স্বামীকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই স্বামীর মৃত্য হয়। পালিয়ে যায় স্ত্রী। পরে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here