স্বেচ্ছাসেবক লীগ নেতাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি:বগুড়ার শাজাহানপুরের সাবরুল বাজারে প্রকাশ্যে শিহাব উদ্দিন বাবু (৩৫) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (৩০ মে) রাত ৮টার দিকে তাকে হত্যা করা হয়।

নিহত বাবু শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং সাবরুল বাজার এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে। তিনি সাবরুল বাজারের শহিদুল মৎস্য ভান্ডারের স্বত্বাধিকারী।

 

বাজারের ব্যবসায়ীরা জানান, শিহাব উদ্দিন বাবু সাবরুল বাজার থেকে বাজার করে বাড়ি ফেরার উদ্যোগ নেন। এ সময় একদল দুর্বৃত্ত তাকে ঘিরে ফেলে। বাজারে লোকজন কিছু বুঝে ওঠার আগে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হত্যাকাণ্ডের পর বাজারের লোকজন দোকানপাট বন্ধ করে চলে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান জানান, শিহাব বাবু তার কমিটির সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক। দুর্বৃত্তরা তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে। এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

শাজাহানপুর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক জানান, সাবরুল বাজার এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ নিশ্চিত করা যায়নি। হাটের ব্যবসায়ীদের কাছ থেকে তথ্য নিয়ে দুর্বৃত্তদের চিহ্নিত করার চেষ্টা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here