ভুয়া সরকারি কর্মকর্তা পরিচয়ে টাকা হাতিয়ে নিতেন রিপন

রংপুর প্রতিনিধি:কখনো সরকারি পদস্থ কর্মকর্তা কখনো পুলিশের কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে নুরে আলম রিপন নামে এক প্রতারককে গ্রেফতার করেছে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ।

শনিবার নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগাঁও ইউনিয়নের দলিরাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার দুপুরে সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক আহামেদ স্বাক্ষরিত সাংবাদিকদের কাছে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নুরে আলম রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তার পরিচয় দিয়ে সরকারি কর্মচারী ফান্ড থেকে ঋণ প্রদানের কথা বলে নার্সারি ব্যবসায়ী শাহাদাত হোসেনের কাছ থেকে বেশ কিছু টাকা হাতিয়ে নেন। এ ঘটনায় শাহাদাত পুলিশের কাছে অভিযোগ করলে রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ শনিবার নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার গাড়াগাঁও ইউনিয়নের দলিরাম এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

সহকারী পুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) ফারুক আহামেদ জানান, নুরে আলম বিভিন্ন সময় নিজেকে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও রংপুর ডিসি অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন জেলার লোকদের সরকারি চাকরি দেয়ার কথা বলে অর্থ আত্মসাৎ করেন। তার বিরুদ্ধে রংপুর, দিনাজপুর ও নীলফামারী জেলায় প্রতারণার একাধিক মামলা রয়েছে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here