ঘরে আশ্রয় নিয়েও বজ্রপাত থেকে বাঁচতে পারলেন না তারা

সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের শাহজাদপুরে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। রোববার বিকেল ৩টার দিকে উপজেলার কায়েমপুর ইউনিয়নের ব্রজবালা নেদুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় এক নারী আহত হয়েছেন।

মৃতরা হলেন, ওই গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে সোহেল রানা ও আলম মিয়ার ছেলে জাহিদুল ইসলাম। আহত নারী ফুর্তি খাতুন আলম হোসেনের স্ত্রী।

এ বিষয়ে কায়েমপুর ইউনিয়নের চেয়ারম্যান হাসিবুল হক হাসান ও ৬ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুস সাত্তার জানান, বিকেলে তারা দুইজন বাড়ির অদূরে মাঠে ধান কাটার কাজ করছিলেন। হঠাৎ ঝড় ও বৃষ্টিপাত শুরু হলে তারা পাশের একটি শ্যালো মেশিন ঘরে গিয়ে আশ্রয় নেন। এ সময় হঠাৎ প্রচন্ড শব্দে বজ্রপাত হলে তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সোহেল রানা ও আলম হোসেনের মৃত্যু হয়। আহত ফুর্তি খাতুনের চিকিৎসার পর তিনি এখন সুস্থ আছেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ জানান, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় থানায় একটি জিডি রেকর্ড করে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো. শামসুজ্জোহা বলেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের ত্রাণ তহবিল থেকে নিহতদের পরিবার প্রতি ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here