বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর

নারায়ণগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিয়েতে রাজি না হওয়ায় এক ছাত্রীকে মারধর ও হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আরফিন সুমন নামে এক যুবকের বিরুদ্ধে।

শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ ঘটনায় এসএসসি পরীক্ষার্থী ওই ছাত্রীর বাবা সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকার মো. শফিকুল মোল্লার ছেলে কাঠমিস্ত্রি আরফিন সুমনের সঙ্গে ভুক্তভোগী ওই মেয়ের গত বছরের নভেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল। তবে বিয়েতে ছেলে পক্ষ যৌতুক চাইলে বিয়ে ভেঙে যায়। পরবর্তীতে মেয়ে পক্ষ আরো জানতে পারে যে, ছেলে মাদকাসক্ত। এরপর থেকে আরফিন সুমন ওই মেয়ের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে এবং  ফোনে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

শনিবার সন্ধ্যায় আরফিন সুমন ওই মেয়ের বাড়িতে গিয়ে তাকে মারধর করে। পরবর্তীতে ওই মেয়ের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ভুক্তভোগী ওই মেয়েকে হত্যা করার হুমকি দিয়ে সটকে পড়ে সুমন।

মেয়ের বাবা বলেন, ২০২০ সালের ৬ নভেম্বর আমার মেয়ের সঙ্গে বিয়ের কথা ছিলো আরফিন সুমনের। তবে ছেলেপক্ষ যৌতুকের টাকা চাওয়ায় এবং ছেলে মাদকাসক্ত জানতে পেরে বিয়েতে রাজি হই নি। বিয়ে ভেঙে যাওয়ার পর থেকেই আরফিন সুমন মেয়েকে বিভিন্নভাবে বিরক্ত করতো। এমনকি গতকাল সুমন আমাদের বাড়িতে এসে মেয়েকে মারধর করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার  ওসি মো. মশিউর রহমান জানান, মেয়ের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here