বগুড়ায় পুলিশ সদস্যকে মারধর করায় যুবক গ্রেফতার

বগুড়া প্রতিনিধি:বগুড়ার ধুনট উপজেলায় জুয়ার আসরে পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় করা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার যুবকের নাম আরেফিন ইসলাম সাইফ। আরেফিন ইসলাম সাইফ বগুড়ার শাজাহানপুর উপজেলার বি-ব্লক এলাকার রহিমাবাদ উত্তরপাড়ার আব্দুল মান্নানের ছেলে।

শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে ওসি কৃপা সিন্ধু বালা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে শাজাহানপুরের বি-ব্লক এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, বগুড়ার পুলিশ শাখায় (ডিএসবি) সদস্য সেলিম মিয়া প্রায় ৮ মাস ধরে তিনি ধুনট থানায় কর্মরত রয়েছেন। গত ২৯ মার্চ রাতে সেলিম ধুনট উপজেলার বেড়েরবাড়ি বুড়িরভিটা এলাকায় জুয়া খেলার আসরে যান। সেখানে তিনি মুঠোফোন দিয়ে জুয়া খেলার আসরের ছবি তোলেন। এ সময় সংঘবদ্ধ জুয়াড়িরা ক্ষুব্ধ হয়ে সেলিমকে মারধর করেন। এক সময় তার মোবাইল ফোন কেড়ে নেন। এ ঘটনায় সেলিম বাদী হয়ে ২৭ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেফতার আরেফিনকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রোববার তার রিমান্ড আবেদন করা হবে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here