বরিশালের হিজলায় বিদ্যুৎপৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের মৃত্যু, আহত ১

 

মোঃদুলাল সরদার,হিজলা:বরিশালের হিজলা উপজেলায় বড়জালিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে একই পরিবারের ২ জনের (পিতা ও পুত্রের) মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরও ১জন।

স্থানীয় সূত্রে জানা যায় আজ বৃহস্পতিবার (২৭ মে) সকাল দশটায় শ্রীপুর গ্রামের আবুল কাসেম হাওলাদার (৫৫) ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য তার পার্শ্ববর্তী টিভিসি নামক ইটের ভাটায় যান যেখানে পূর্বেই বিদ্যুতের একটি তার ছিড়ে ইট বানানোর মাটির স্তুপের উপর পড়েছিল । তার উপর দিয়ে যাবার সময় বিদ্যুৎপৃষ্ট হয় আবুল কাশেম হাওলাদার, বিষয়টি টের পেয়ে তার ছেলে মোক্তার হোসেন হাওলাদার ও মনির হোসেন পিতা আবুল কাসেম হাওলাদারকে উদ্ধার করতে এসে ৩জনই বিদ্যুৎপৃষ্ট হন এ ঘটনায় আবুল কাশেম হাওলাদার ও মুক্তার হোসেন হাওলাদার ঘটনাস্থলেই মৃত্যুবরন করেন। বেঁচে যাওয়া মুক্তার হোসেন হাওলাদার কে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে পেরে হিজলা থানা অফিসার ইনচার্জ (ওসি) অসিম কুমার সিকদার ও ওসি তদন্তসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পিতা ও পুত্রের লাশ উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করে।

এ ঘটনার পরপরই ইটভাটার পাহারাদার চার শ্রমিক সহ ভাটার মালিক খোকন তালুকদার পালিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here