পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ইয়াসে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরন

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই ইউনিয়নের পায়রা নদী সংলগ্ন গ্রাম তিতকাটা। ঘূর্ণিঝড় ‘ইয়াস’ এর প্রভাবে পটুয়াখালী জেলার নদ-নদীর পানি স্বাভাবিকের চেয়ে বৃদ্ধি পাওয়ায় এবং বেড়িবাঁধ না থাকায় পুরো তিতকাটা গ্রামটি প্লাবিত হয়েছে। পানিবন্দি হয়ে পড়েছে অনেক মানুষ। এসময় ৩শতাধিক পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী ।
গতকাল বিকেলে পানিবন্দি গ্রামবাসীর সার্বিক পরিস্থিতি দেখার জন্য তিতকাটা গ্রাম পরিদর্শন করেন। এসময় তিনি দুর্গতদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন এবং তাদের সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন। পরিদর্শন কালে এলাকাবাসী জেলা প্রশাসকের নিকট তাঁদের এলাকার গ্রামীণ সড়ক সংস্কারের জন্য এবং একটি বেড়িবাঁধ নির্মাণের দাবি জানান। জেলা প্রশাসক এ বিষয়ে দ্রুততম সময়ের মধ্যে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।
পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা হোসেন মিকি, বড় বিঘাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here