ছেলেকে মারছে সন্ত্রাসীরা, দূরে দাঁড়িয়ে দেখছিলেন অসহায় বাবা-মা

ময়মনসিংহ প্রতিনিধি:তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়ির সামনের সড়কে ফেলেই ছেলেকে মারছে সন্ত্রাসীরা। এগিয়ে যেতে চাইলেও সন্ত্রাসীদের প্রাণনাশের হুমকিতে দূর থেকেই তা দেখে যাচ্ছিলেন বৃদ্ধ মা ও প্রতিবন্ধী বাবা।

বুধবার সকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মমরুজপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। অবশেষে ৯৯৯-এ ফোন পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

জানা গেছে, আহত যুবকের নাম নৃপেন চন্দ্র সূত্রধর। তার বয়স ২৫ বছর। সে মমরুজপুর গ্রামের জীতেন সূত্রধর ও চারু বালা সূত্রধরের ছেলে।

আহতের মা জানান, গ্রামের কয়েকজন তরুণ সকালের দিকে নৃপেনের রাস্তা আটকে মারধর করে রাস্তায় ফেলে রেখে চলে যায়। সন্ত্রাসীদের ভয়ে কেউ ঘটনাস্থলে যেতে সাহস পায়নি। পরে কে বা কারা ৯৯৯-এ ফোন করে বিষয়টি জানালে হলে পুলিশ এসে নৃপেনকে উদ্ধার করে নিয়ে যায়।

অপরদিকে জানা গেছে, একই গ্রামের আবদুল হেকিমের ছেলে মো. বাদল মিয়া, মফিজ উদ্দিনের ছেলে নয়ন মিয়া, আবদুল মজিদের ছেলে শহীদ মিয়াসহ আরো একজন এসে ওই যুবককে মারধর করে। তবে গ্রামে গিয়ে খোঁজ করে অভিযুক্ত তরুণদের পাওয়া যায়নি। এছারা তাদের সম্পর্কে কেউ কথা বলতেও রাজি হননি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. আবদুল কাদের মিয়া বলেন, জাতীয় জরুরি সেবা থেকে ফোন পেয়ে আহত অবস্থায় তরুণকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তরুণের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here