বাউফলে সাংবাদিক সম্মেলনের নামে সম্মানহানির অভিযোগ

 

এম মনিরুজ্জামান হিরোন,বাউফল:পটুয়াখালীর বাউফলে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাংবাদিক সম্মেলনের নামে সুধির নন্দী নামের এক ব্যক্তিকে সামাজিকভাবে সম্মানহানির অভিযোগ উঠেছে শিব রতন নট্ট নামের এক ব্যক্তির বিরুদ্ধে।
শনিবার বেলা ১১টার দিকে বাউফল প্রেস ক্লাবে ওই সাংবাদিক সম্মেলন করেন শিব রতন নট্ট। শিব রতন নট্ট ও সুধির নন্দী উপজেলার দাশপাড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তাদের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। স্থানীয়ভাবে বিরোধ নিষ্পত্তি করার জন্য শালিস বৈঠক অনুষ্ঠিত হয়। তবে কোন সমাধানে পৌঁছাতে পারেনি শালিসগণ। পরে মামলা হয় আদালতে। যা বিচারধীন রয়েছে।
সম্মানহানির অভিযোগ এনে সুধির নন্দী বলেন,‘ শিব রতন নট্ট আমার বিরুদ্ধে অত্যাচার ও নির্যাতনের মিথ্যা অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেন। সাংবাদিক সম্মলনে লিখিত বক্তব্যে শিব রতন নির্যাতনের বিষয় স্পষ্ট করে কিছু উল্লেখ্য করতে পারেননি।
সুধির বলেন,‘ শিব রতন সাংবাদিক সম্মেলনে মাননীয় প্রধানমন্ত্রী, আমার ও আমার পরিবারের সদস্যদের নিয়ে মিথ্যা ভিত্তিহীন তথ্য উপস্থাপন করেন। মূলত আমাকে সামাজিকভাবে সম্মানহানি করতে একটি কুচক্রী মহলের ইন্ধনে এই সাংবাদিক সম্মেলন করেন।
এবিষয়ে শিব রতন নট্টের ব্যক্তিগত মুঠোফোনে ( ০১৭২৮-৬৩৩১২৩) জানতে চাইলে তিনি কোন সদত্তোর দিতে পারেনি। পরে কথা হবে বলে ফোন কল বিছিন্ন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here