যে দেশে আইনের শাসন নেই, সে দেশ সোমালিয়া হয়ে যায়: স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃস্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আইনের শাসন আছে দেখেই দেশ ভালো চলে। যে দেশে আইনের শাসন নেই সেদেশ সোমালিয়া হয়ে যায়।

শনিবার (২২ মে) সন্ধার দিকে জেলার গড়পাড়া শুভ্র সেন্টারে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়ের প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি

জাহিদ মালেক বলেন, আমরা কেউই আইনের উর্ধ্বে নই, আইনের যে ধারা আছে সে অনুয়ায়ী দেশ চলে। আইন মানুষের জন্য, কোনো মানুষকে কষ্ট দেওয়ার জন্য নয়। আইন মানুষকে সহযোগিতা করে, দেশের বিশৃঙ্খলা থামিয়ে রাখে। তাই আইনের প্রতি আস্থাশীল হতে হবে।

তিনি বলেন, ভ্যাকসিনের জন্য রাশিয়া ও চায়নার সঙ্গে চুক্তি করেছি এবং আমেরিকার সঙ্গে চুক্তির চেষ্টা চালাচ্ছি। রাতেই শুনেছি চায়না আমাদের আরও কিছু ভ্যাকসিন উপহার হিসেবে দেবে এবং রাশিয়ার সঙ্গে ভ্যাকসিন ক্রয় করার সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। আমরা চাই না দেশে কোনো বিশৃঙ্খলা হোক। কারণ দেশে কোনো সমস্যা হলে ভ্যাকসিন আমরা নাও পেতে পারি।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, ভ্যাকসিন না পেলে করোনা নিয়ন্ত্রণে রাখতে পারবো না আমরা। আর নিয়ন্ত্রণে না রাখতে পারলে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হবো।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল সালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম সুলতানুল আজম খান আপেলসহ স্থানীয় নেতা-কর্মীরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here