স্ত্রীকে জবাই করে হত্যার ৩দিন পর ঘাতক স্বামীসহ গ্রেফতার ২

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন জগতপুর গ্রামে স্বামী কর্তৃক স্ত্রীকে গলা কেটে হত্যা মামলার আসামী মোঃ রমজান আলী সোহাগ এবং আসামী মোসাঃ চাঁদনী গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লা জেলার পুলিশ সুপারের নির্দেশনায়,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) কুমিল্লার তত্ত্বাবধানে বুড়িচং থানার ওসি মোঃ মোজাম্মেল হক (পিপিএম) এর নেতৃত্বে এসআই মোহাম্মদ বাদল মিঞা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলার ১নং আসামী(ভিকটিমের স্বামী) মোঃ রমজান আলীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকা হতে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান আলী প্র: রমজান হোসেনকে অদ্য বৃহস্পতিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

উল্লেখ্যঃগত (১৮ মে ২০২১) মঙ্গলবার দুপুর ১২টার দিকে।সন্ধ্যা, ৭টার দিকে আলামত সংগ্রহের জন্য ঘটনাস্থলে পৌঁছায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। আলামত সংগ্রহ শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।স্থানীয় লোকজন জানান,জেলার বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের জগতপুর গ্রামের রমজান আলীর সঙ্গে ১০ বছর পূর্বে বিয়ে হয় জেলার আদর্শ সদরের কাপ্তান বাজার এলাকার জাহাঙ্গীর আলমের কন্যা রিমা আক্তারের পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের সাত বছরের একটি মেয়ে রয়েছে।

তারা আরও জানান, রমজান সীতাকুণ্ডের একটি শিপিয়ার্ডে শ্রমিক হিসেবে কাজ করেন। ঈদের ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। রিমার সঙ্গে তার দাম্পত্য কলহ চলছিল।

পুলিশ জানায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে রমজানের মা, মেয়ে তাকিয়া, ছোট ভাই ও তার স্ত্রী কোটবাড়ী বিনোদন কেন্দ্রে বেড়াতে যায়। বাড়িতে তখন রমজান ও রিমা ছিল।বিকেল তিনটার দিকে রমজানের এক আত্মীয় ওই বাড়িতে যান। ঘরের দরজা খোলা দেখে ভেতরে গিয়ে দেখেন,খাটের বিছানার উপর রিমার গলাকাটা দেহ পড়ে আছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, ঘটনাস্থলে পৌঁছার পর তারা সিআইডিকে আলামত সংগ্রহের জন্য খবর দেন। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির পর তা ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।রিমার স্বামী পলাতক রমজানকে আটক করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here