সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা, নির্যাতন ও মামলা দায়েরের প্রতিবাদে মেহেন্দিগঞ্জে মানববন্ধন পালিত

 

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি:দৈনিক প্রথম আলো পত্রিকার অনুসন্ধানী প্রতিবেদন রোজিনা ইসলামের উপর হামলা, নির্যাতন ও মামলা দায়েরের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে মেহেন্দিগঞ্জে সাংবাদিক সংগঠনের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পাতারহাট বন্দরের তেমুহনী চত্বরে আয়োজিত মানববন্ধনে সারাদেশের সাথে একাত্বতা প্রকাশ করে যোগদান করেণ মেহেন্দিগঞ্জ প্রেসক্লাব, মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, মেহেন্দিগঞ্জ সম্মিলিত সাংবাদিক জোট, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম মেহেন্দিগঞ্জ, নাগরিক পরিষদ মেহেন্দিগঞ্জ, সম্মিলিত সাংবাদিক পরিষদ মেহেন্দিগঞ্জ সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সামজিক সংগঠন।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলা ও নির্যাতনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এবং অনতিবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তিসহ তার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে বলে হুশিয়ারি প্রদান করেণ।

মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা জাসদ’র সভাপতি এ্যাডঃ আব্দুল হাই মাহাবুব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আবু মূসা।
মেহেন্দিগঞ্জ সম্মিলিত সাংবাদিক জোট’র আহবায়ক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাবেক সভাপতি আবুল কালাম, মেহেন্দিগঞ্জ নাগরিক পরিষদের সভাপতি জাহিদুল বারী খোকন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এহসান রেজা জিতু, সাবেক সাধারন সম্পাদক সঞ্জয় কুমার দেবনাথ, যুগ্ম-সাধারন সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান ফরিদ,
মেহেন্দিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইউসুফ আলী সৈকত, সহ সভাপতি আ,ফ,ম হাসান, সাধারন সম্পাদক মোঃ তাজেম আলী, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মুন্সি,
মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শামীম খান, প্রচার সম্পাদক স্বপন হাওলাদার, দপ্তর সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ সম্রাট হোসেন, সদস্য মনির দেওয়ান, এইচ.এম আনিছুর রহমান, শিবলু জমদ্দার, ইব্রাহিম বকশি, তুহিন আহম্মেদ হানিফ, মেহেন্দিগঞ্জ রিপোটার্স ইউনিটির দপ্তর সম্পাদক ইউনুছ খানসহ রিপোটার্স ইউনিটির সকল সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here