সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে ঝালকাঠিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃস্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি কক্ষে দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেপ্তারের প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবীতে ঝালকাঠিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১১টায় টাউনহলের সামনের সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি। সংগঠনের সভাপতি আল-আমিন তালুকদারের সভাপতিত্বে এতে বক্তব্য দেন ঝালকাঠি প্রেসক্লাবের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আক্কাস সিকদার, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও দৈনিক দূরযাত্রার সম্পাদক জিয়াউল হাসান পলাশ, এটিএন বাংলা প্রতিনিধি শ্যামল সরকার, জেআরইউ সহস-ভাপতি আতিকুর রহমান, এসএটিভি প্রতিনিধি অলোক সাহা ও প্রথমআলো প্রতিনিধি অ্যাডভোকেট আসম মাহমুদুর রহমান পারভেজ প্রমুখ।

বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নামে দেয়া হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নিঃশর্ত মুক্তি মুক্তির দাবী জানান। পাশাপাশি এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন সাংবাদিকরা।

রিপোর্টার্স ইউনিটির এ মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে প্রথম আলো বন্ধু সভা ও ৭১’র চেতনা। এরপূর্বে ঝালকাঠি প্রেসক্লাবের সামনে একই ইস্যুতে সকাল ১০টায় প্রেসক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্তের সভাপতিত্বে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here