ট্রাকের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করলেন মোহরার

সাতক্ষীরা প্রতিনিধি: ট্রাকের চাকার নিচে মাথা দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কালিগঞ্জ উপজেলা সদরের তারালী মোড়ে এ ঘটনা ঘটে।

 

মৃতের নাম শেখ মোশাররফ হোসেন (৫৫)। তিনি কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে।

কুশুলিয়া স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র রাকিবুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের মোহরার হিসেবে কাজ করতেন। সম্প্রতি তিনি মানসিকভাবে হতাশায় ভুগছিলেন।

মঙ্গলবার ভোরে সেহেরির পর নামাজ পড়ে পায়ে হেঁটে বের হন। সকাল সাড়ে ৬টার দিকে তিনি কালিগঞ্জ ডিগ্রী কলেজের পার্শ্ববর্তী তিন রাস্তার মোড়ে ট্রাকের নীচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে চালকের সতর্কতায় তিনি বেঁচে যান।

পরবর্তীতে তারালী মোড়ে এসে মাগুরা থেকে ধানকাটা শ্রমিক বহনকারি শ্যামনগরগামি একটি ট্রাকের নিচে মাথা দিলে ধাক্কা খেয়ে মারাত্মক জখম হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সকাল সাড়ে সাতটার দিকে কর্তব্যরত চিকিৎসক ডা. গোলাম মোস্তফা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here