চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে পুলিশে দিলো দুর্বৃত্তরা

smart
নড়াইল প্রতিনিধি: নড়াইলে চুইঝাল গাছ চুরির অভিযোগে দুই শিশুর চুল কেটে পুলিশে দিলো দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার মিরাপাড়া বাজারে। সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, নড়াইল সদর উপজেলার দিঘলিয়া গ্রামের লিটন শেখের ছেলে তৌতিক বিশ্বাস (১৪) ও নড়াগাতি থানার বি-পাটনা গ্রামের খায়ের শেখের ছেলে হাসিব শেখকে (১৬) মিরাপাড়া গ্রামের অনুপ বিশ্বাসের চুইগাছ চুরির অভিযোগে সোমবার বিকালে মিরাপাড়া বাজারের রাজিবের দোকানে আটকে রাখে।

সেখানে শিশুদের অভিভাবকদের কাছে ক্ষতিপূরণ দাবি করে। ক্ষতিপূরণ দিতে রাজি না হওয়ায় এলাকার কতিপয় দুর্বৃত্তরা শিশুদের মারধর করে মাথার চুল কেটে সদর থানায় খবর দিলে পুলিশ তাদের আটক করে সদর থানায় নিয়ে যায়।

এ বিষয়ে তৌফিকের বাবা লিটন শেখ বলেন, সোমবার বিকালে আমার ছেলে ও তার বন্ধু পাইকাড়া গ্রামে আত্মীয়র বাড়িতে বেড়াতে যাচ্ছিলো। কিন্তু পথিমধ্যে মিরাপাড়া গ্রামের মৃত. মোমরেজ সিকদারের ছেলে হাবিল শিকদার (৫০), রাজ্জাক শেখের ছেলে পারভেজ শেখ (৩৮) ও মৃত. লালমিয়া শেখের ছেলে রবিউল শেখসহ (৪৫) কয়েকজন আমার ছেলেদের আটকিয়ে অমানুষিক নির্যাতন করে মারধর করে ও মাথার চুল কেটে দেয়।

পরে আমাদের কাছে ১ লাখ টাকা দাবি করে। আমরা গরীব মানুষ টাকা দিতে পারিনি বলে মিথ্যা চুরির অভিযোগ এনে পুলিশের কাছে ধরিয়ে দেয়। আমি এ ঘটনার বিচার চাই।

নড়াইল সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here