চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে অক্সিজেন সিলিন্ডার উধাও

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর হাসপাতালের পুরুষ সার্জারি ওয়ার্ড থেকে একটি অক্সিজেন সিলিন্ডারসহ ফ্লোমিটার উধাও হওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৬ মে) রাত থেকে সিলিন্ডারটি খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে। জানা গেছে, গত বৃহস্পতিবার (৬ মে) সদর উপজেলার গাড়াবাড়িয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের আঘাতে আহত এক আওয়ামী লীগ কর্মীকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। সার্জারি ওয়ার্ডে প্রাথমিক চিকিৎসা থাকাকালীন ওই রোগীর অক্সিজেন চলছিল। রাতে সরকারি অ্যাম্বুলেন্সযোগে রাজশাহীতে নেওয়া হয় ওই আ.লীগ কর্মীকে। এ সময় হাসপাতালের গেট থেকে অক্সিজেন সিলিন্ডারটি হারিয়ে যায়।

সরকারি অ্যাম্বুলেন্সের চালক সাকু বলেন, আমার গাড়িতে অক্সিজেন সিলিন্ডার আছে। ওই রোগীকে রাজশাহী নেওয়ার সময় হাসপাতালের কোন অক্সিজেন সিলিন্ডার ছিল না। আর কোথায় আছে তা হাসপাতাল কর্তৃপক্ষই জানেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. এএসএম ফাতেহ আকরাম বলেন, সদর হাসপাতালের একটি অক্সিজেন সিলিন্ডার পাওয়া যাচ্ছে না বলে শুনেছি। হয়তো কোন ওয়ার্ডে বা রোগীর স্বজনরা নিয়ে যেতে পারে। আহত রোগীর স্বজনদের জানানো হয়েছে। আমরা খোঁজাখুঁজি করছি এবং বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here