কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সঙ্গে হামলা ও পাল্টা হামলা, আহত ১৪

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালী ঃপটুয়াখালীর কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ানের সদস্য ও স্থানীয়দের মধ্যে হামলা পাল্টা হামলায় দুই গ্রুপের নারীসহ অন্তত ১৪ জন আহত হয়েছে। এর মধ্যে স্থানীয় ২ জনকে কলাপাড়া হাপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে তিনটার দিকে পৌর শহরের নাচনাপাড়া এলাকার আনসার ব্যাটালিয়নের হেডকোয়ার্টারের সামনে এ হামলার ঘটনা ঘটে। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাচনাপাড়া এলাকায় স্থানীয়দের নির্মানাধীন মসজিদের পাশ থেকে একটি গাছ কাটতে যায় স্থানীয়রা। এসময় আনসার ব্যাটালিয়নের সদস্যরা বাঁধা দিলে স্থানীয় কালাম এর প্রতিবাদ করে। পরে কালামকে বেধড়ক মারধর করে তারা ক্যাম্পের মধ্যে নিয়ে যেতে চাইলে স্থানীয়রা বাঁধা দেয়। এসময় আনসার ব্যাটালিয়নের সদস্যরা স্থানীয়দের ইটপাটকেল নিক্ষেপ করে। পরে স্থানীয়রা তাদের উপর পাল্টা হামলা চালায়। এ ঘটনায় স্থানীয় ১০ জন ও আনসার ব্যাটালিয়নের ৪ জন সদস্য আহত হয়।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here