ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় ৯ বছর পর বাড়িতে ফিরলো আবিদ

ময়মনসিংহ প্রতিনিধি:ময়মনসিংহের গফরগাঁওয়ে ইউপি চেয়ারম্যানের প্রচেষ্টায় নয় বছর পর নিজ বাড়িতে ফিরলো আবিদ হাসান হালিম।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বাপ মা হারা এতিম শিশু আবিদ হাসান হালিম দীর্ঘ ৯ বছর আগে বাড়ি থেকে রাগ করে বেড়িয়ে পরেন ২০১৩ সনের কোনো একদিন। পরবর্তীতে বহু খোজখুজি করেও তার খোজ মেলেনি। স্বজনরা কয়েকদিন আগে জানতে পারে যে নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ সমাজ সেবা অধিদপ্তর কতৃক পরিচালিত সরকারি আশ্রয়কেন্দ্রে আছে আবিদ। চেয়ারম্যান শাহাবুল আলম বিষয়টি জানতে পারে জেনে গফরগাঁও থানায় যোগাযোগ করে সাধারণ ডায়রি করেন। পরে ছেলেটিকে ফিরিয়ে আনার প্রক্রিয়া শুরু করে।

 

রোববার (২ মে) ইউপি চেয়ারম্যান নারায়নগঞ্জের ওই আশ্রয়ন কেন্দ্রে গিয়ে উপপরিচালক কামরুন নাহার আরজুর সাথে সকল অফিসিয়াল প্রক্রিয়া সম্পন্ন করে নিয়ে আসেন ছেলেটিকে। এঘটনায় এলাকায় ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। ছেলেটিকে দেখতে দূর-দূরান্ত থেকেও স্বজন ও প্রতিবেশীরা ছুটে আসছেন।

আবিদ হাসান হালিম জানান, নিজ বাড়িতে নয় বছর পর ফিরে আসতে পেরে আনন্দে আত্মহারা। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি চেয়ারম্যান শাহবুলের প্রতি। তিনি আমাকে না নিয়ে আসলে আসতে পারতাম না।

মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত সৃষ্টিকারী ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম পূর্বপশ্চিমকে বলেন মানবিক কাজে আত্মতৃপ্তির পাই। আমার প্রিয় নেতা ফাহমী গোলন্দাজ বাবেল এমপি মহোদয়ের আদর্শ হলো মানবিকতা। প্রিয় নেতার অনুসরণ করতেই মানবিক কাজ করি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here