‘লোকটা আমাকে আপত্তিকরভাবে ছুঁয়েছিল’

বিনোদন ডেস্ক: দাঙ্গাল গার্ল খ্যাত বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ বাস্তবেও প্রতিবাদী। যেকোনও পরিস্থিতির মুখেও প্রতিবাদের ভাষা হারান না তিনি। এজন্য অবশ্য চ্যালেঞ্জের মুখেও পড়তে হয় তাকে।

সম্প্রতি সম্পর্কে জড়ানোর ঘটনা নিয়ে নিজেই মুখ খুলেছেন ফাতিমা। জানিয়েছেন কঠিন সময়ে পরিবার তাকে কতটা সাপোর্ট দিয়েছে। এমনকি পরিবারকেই সবচেয়ে বড় সাপোর্ট সিস্টেম বলেও অভিহিত করেছেন তিনি।

ফাতিমার চোখে তার বাবাই জীবনে দেখা সবচেয়ে শক্তিশালী ব্যক্তিত্বের অধিকারী পুরুষ। একটি ঘটনার মধ্য দিয়ে নিজের বাবার সাহসিকতা ও ব্যক্তিত্ব তুলে ধরেন তিনি।

ফাতিমা জানান, তিনি একবার জিম থেকে ফিরছিলেন। পথে এক অপরিচিত ব্যক্তি খুব বাজেভাবে তার দিতে তাকাচ্ছিল। অশ্লীল টিপ্পনিও করছিল। কথা কাটাকাটিতে জড়ালে পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছিল। ফাতিমা ওই ব্যক্তিকে কষিয়ে চড় মারার হুমকি দেন। এর মাঝে ওই ব্যক্তি তার গায়ে আপত্তিকরভাবে হাত দিলে তাকেও কষিয়ে চড় বসান ফাতিমা। ওই লোকটি তখন ফাতিমার মুখে সজোরে ঘুষি মারে। তাতে সাময়িক জ্ঞান হারিয়ে ফেলেন ফাতিমা।

পুরো ঘটনা ফোন করে বাবাকে খুলে বলেন অভিনেত্রী। এরপর দু-তিনজন লোক নিয়ে এসে ওই লোকটাকে পিটিয়েছিলেন ফাতিমার বাবা। অভিনেত্রী বলেন, লোকটির পিছু ধাওয়া করে তার বাবা-ভাইয়েরা উচিত শিক্ষা দেয়।

চাইল্ড আর্টিস্ট হিসেবে পর্দায় ক্যারিয়ার শুরু করা ফাতিমার সবশেষ রিলিজ পাওয়া ‘সুরজ পে মঙ্গল ভারি’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তবে নেটফ্লিক্সে সদ্য মুক্তি পাওয়া ‘আজিব দাস্তানস’ দারুণ সাড়া ফেলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here