বরিশাল নগরীতে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃবরিশাল নগরী থেকে মাদকসহ তিন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা ও ৫শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন মোঃ আল আমিন মল্লিক (৩৪),  মোঃ নাইম হাওলাদার ও ফয়সাল হোসেন মিলন (২৯)। পৃথক অভিযানে উল্লেখিতদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে প্রেরিত খবর বিজ্ঞপ্তিতে নগর গোয়েন্দা পুলিশ জানায়, ৭ এপ্রিল দিবাগত রাতে নগরীর কোতয়ালী মডেল থানাধীন ২৪নং ওয়ার্ডের অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের সদস্যরা।

 

একপর্যায়ে সেখান থেকে রুপাতলী মল্লিক ভিলা বুড়িবাড়ি গাউছিয়া সড়ক এলাকার কাঞ্চন মল্লিক এর ছেলে মোঃ আল আমিন মল্লিক কে ৫০ পিস ইয়াবা এবং কোতোয়ালি মডেল থানাধীন ২৫ নং ওয়ার্ডস্থ কারিকর বিড়ি ব্রাঞ্চ কবি নজরুল সড়কের নাপিতপাড়া ভাড়াটিয়া ঝালকাঠি জেলা নলছিটি থানাধীন গাজী বাড়ি মুক্কিয়া বাজারের মোহ জামাল হাওলাদারের ছেলে মোঃ নাইম হাওলাদার কে ৩০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন ডিবি পুলিশের সদস্যরা।

 

অপর এক অভিযানে ৭ এপ্রিল বিকেলে এয়ারপোর্ট থানাধীন ২নং কাশিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড লাকুটিয়ার বাসিন্দা মোঃ হাফিজুর রহমানের ছেলে ফয়সাল হোসেন মিলন (২৯) কে ৫০০ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here