হেফাজত সমর্থক যুবলীগ নেতাকে বের করে দেয়া হলো দল থেকে

যশোর প্রতিনিধিঃহেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দেওয়ায় যশোরের কেশবপুরে যুবলীগ নেতা ওবাইদুর রহমান নীলকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলা যুবলীগের ভার্চুয়াল সভায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সংগঠনের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

ওবাইদুর রহমান নীল উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন।

 

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার প্যানেল মেয়র বি এম শহিদুজ্জামান শহিদ জানান, উপজেলার বিদ্যানন্দকাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ওবাইদুর রহমান নীল ফেসবুকে বিভিন্ন সময়ে পোস্ট দিয়ে সংগঠনের নীতি বহির্ভূত কার্যক্রমে জড়িয়ে পড়ে। এছাড়া হেফাজত ইসলামের কার্যক্রমকে সমর্থন করে ফেসবুকে বিভিন্ন পোস্ট দেয়। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের দৃষ্টি গোচর হয়।

তিনি জানান, কেন্দ্রীয় ও জেলা যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে পরামর্শ করে তাকে গত ২৭ মার্চ কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। কিন্তু কারণ দর্শানোর নোটিশের উত্তর না দিয়ে তিনি গত রোববার ফেসবুকে পোস্ট দিয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে তিনি আজ অবধি লিখিত পদত্যাগ পত্র দেননি। বৃহস্পতিবার বিকেলে উপজেলা যুবলীগের সভায় সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কার করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here