‘শিশুবক্তা’ রফিকুল ইসলামের মাদ্রাসায় ঝুলছে তালা

গাজীপুর প্রতিনিধি:আলোচিত ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর মারকাজুন নূর আল ইসলামিয়া মাদ্রাসায় তালা ঝুলছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে গাজীপুর মহানগরের বাড়িয়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে সরেজমিনে মাদ্রাসা ক্যাম্পাসে গিয়ে এ চিত্র দেখা গেছে।

রফিকুল ইসলাম মাদানী ওই আবাসিক মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও পরিচালক।

 

সরেজমিনে দেখা গেছে, মাদ্রাসার প্রধান ফটকে ভেতর থেকে দুটি তালা ঝুলছে। ফটকে গিয়ে মাদ্রাসার দায়িত্বরত কোনো কর্মকর্তা-কর্মচারীকে পাওয়া যায়নি। ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি।

গাজীপুর মহানগর পুলিশের ডিসি ইলতুৎমিশ বলেন, গাজীপুর মহানগরের বোর্ডবাজারের কলমেশ্বর এলাকায় একটি কারখানা চত্বরে গত ১০ ফেব্রুয়ারি এক ওয়াজ মাহফিলে সরকারকে কটাক্ষ করে বক্তব্য দেন রফিকুল ইসলাম। এ অভিযোগে বুধবার (৭ এপ্রিল) রাত সোয়া ২টার দিকে গাছা থানায় তার বিরুদ্ধে মামলা হয়েছে। র‌্যাব-১ এর ডিএডি আব্দুল খালেক বাদী হয়ে ওই মামলা দায়ের করেন।

তিনি বলেন, ওই মামলায় তাকে নেত্রকোনা থেকে বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে গাজীপুর করোনাকালীন বিশেষ আদালতে পাঠানো হয়। আদালত তাকে ওইদিন সকাল ১০টার দিকে পুলিশ ও র‌্যাবে পাহারায় গাজীপুর জেলা কারাগারে পাঠায়। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আবেদন করা হবে। গাজীপুর জেলা কারাগারের সুপার মো. বজলুর রশিদ আকন্দ জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ১০টা ৫মিনিটে তাকে কারাগারে বুঝে নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here