পটুয়াখালীর কলাপাড়ায় শ্লীলতাহানির পর কিশোরীকে ধর্ষন,গ্রেফতার

 

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালী ঃপটুয়াখালীর কলাপাড়ায় কিশোরীকে শ্লীলতাহানির পর ধর্ষনে সহায়তার অভিযোগে শাকিল (২৬) ও রিয়াজ (৩০) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত দশটার দিকে পৌর শহরের বাদুরতলী স্লুইসঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এঘটনায় গতকাল সন্ধ্যায় ওই কিশোরী সজীবকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, গত ০২ মার্চ ওই কিশোরীর শ্লীলতাহানি করলে তিনি সজিবের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। মাতৃ পিতৃহীন কিশোরীকে দেখার মতো কেউ না থাকায় ওই দিনই তিনি স্থানীয় চৌকিদারের সহয়তায় নিজ গ্রামের বাড়ি বাইনতলায় ফিরে যান। এ ঘটনার পর সজিব প্রায়ই তার গ্রামের বাড়ি যাওয়া আসা শুরু করে। পরে গত ৭ মার্চ সজিব ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় রেখে ওইদিন রাতেই তার সহযোগী শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিবাহের আয়োজন করেন। এ ঘটনার পর সজিব প্রায় এক মাস যাবৎ ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। সবশেষ গত ১ এপ্রিল ওই কিশোরী সজিবের কাছে কাবিননামা চাইলে তিনি তাকে জোরপূর্বক ধর্ষন করে এবং তিনি যেন পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষনিক নজরদারীতে রাখেন।
কলাপাড়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, সকালে গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here