মামুনুল হককে নিয়ে আপত্তিকর পোস্ট, সেই যুবলীগ নেতার জামিন

সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগঞ্জের তাহিরপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের ছবির সঙ্গে এক নারীর আপত্তিকর ছবি পোস্ট করার ঘটনায় গ্রেপ্তার যুবলীগ নেতা এমাদ আহমেদ জয়কে জামিন দিয়েছেন আদালত।

সোমবার (৫ এপ্রিল) বিকেলে তাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাগিব নূরের আদালতে হাজির করা হলে আদালত জামিন দেন।

এর আগে ওই ঘটনায় সোমবার সকালে পুলিশ বাদী হয়ে আটক জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়। জয়ের জামিনের বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জের কোর্ট পরিদর্শক সেলিম নেওয়াজ।

এমাদ আহমেদ জয় (৩৮) সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে। এমাদ ইউনিয়ন যুবলীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক ও ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র উপজেলা সভাপতি।

রোববার (৪ এপ্রিল) দুপুরে আটক করে তাকে থানায় নেয়া হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৩ এপ্রিল) বিকেলে এক নারীর অশ্লীল ছবির সঙ্গে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ছবিযুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। এনিয়ে আলেম সমাজ ও হেফাজত অনুসারীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে। এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

মামুনুল হককে নিয়ে দেওয়া পোস্ট ও হেফাজত নেতাকর্মীদের অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য না করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ তরফদার সকালে বলেন, ‘তার বিরুদ্ধে আমলযোগ্য অপরাধ সংঘটিত হতে পারে এমন অভিযোগ থাকায় সংঘাত ও অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে তাকে আটক করা হয়েছে এবং আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here