পটুয়াখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃ২৬ মার্চ ২০২১ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসন মহান দিবসটি যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে জেলা প্রশাসন পটুয়াখালী করোনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ২৬ মার্চ দিন ব্যাপী কর্মসূচী পালন করেছে।
দিবসটি উপলক্ষে ২৬ মার্চ শুক্রবার প্রত্যুষে ডিসি স্কয়ারে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা, সূর্য্যোদয়ের সাথে সাথে সকল শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী, আধাসরকারী, স্বায়ত্তশাসিত, বেসরকারী ভবন জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৬ টায় বঙ্গবন্ধ ম্যুরালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদব্ধা খলিলুর রহমান মোহন, পুলিশ সুপার মোহাম্মাদ শহীদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীরসহ, জেলা পুলিশ, র‌্যাব, আনসার, ছাত্রলগ, যুবলীগ, মহিলালীগ,জেলা বিএনপি ,পৌরসভা, বিভিন্ন সরকারি, বেসরকার প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান, আইনজীবী, বিভিন্ন সামাজিক সংঠগনের নেতৃবৃন্দ।
এছাড়া সকাল ৮ টায় মরহুম কাজী আবুল কাশেম স্টেডিয়াম মাঠে পুলিশ, কারারক্ষী, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। একই স্থানে সকাল পৌনে ৯টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রতীকী অনুষ্ঠান পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here