পটুয়াখালীর গলাচিপায় ৪ ইউনিয়নে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃপটুয়াখালীর গলাচিপায় প্রথমধাপের ইউপি নির্বাচনে চার’টি ইউনিয়নের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার গলাচিপা উপজেলা নির্বাচন কমিশনার এর কার্যালয়ে সকাল ১০ টা থেকে এ প্রতীক বরাদ্দ প্রধান করা হয়। নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ৪ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী মোট ১৫ জন প্রতিদ্বন্ধীতা করছেন। এর মধ্যে আমখোলা ইউনিয়নে ৫ জন, গোলখালী ইউনিয়নে ৪ জন, চিকনিকান্দি ইউনিয়নে ৩ জন ও রতনদী তালতলী ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করছেন। এছাড়া ৪ ইউনিয়নে সংরক্ষিত মহিলা আসনে মোট ৩২ জন প্রতিদ্বন্ধীতা করলেও আমখোলা সংরক্ষিত-৩ আসনে মাকসুদা বেগম বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয় এবং সাধারণ সদস্য মোট ১ শত ৪১ জন প্রতিদ্বন্ধীতা করছেন। উক্ত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ, ইসলামী শাসনতন্ত্র আন্দোলন, ওয়ার্কার্স পার্টি ও আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীরা নির্বাচনে অংশ গ্রহন করছেন।
উল্লেখ্য আগামী ১১ এপ্রিল ৪ টি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এতে আমখোলা ইউনিয়নে ২৫ হাজার ১ শত জন, গোলখালী ইউনিয়নে ২৭ হাজার ৫ শত ১৮ জন, চিকনিকান্দি ইউনিয়নে ১৩ হাজার ৯ শত ৮৯ জন ও রতনদী তালতলী ইউনিয়নে ১৬ হাজার ২ শত ২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উপজেলা রির্টার্নি অফিসার মো. জাহাঙ্গীর হোসেন ও মো. মাহবুব হাসান শিবলী জানান, অবাধ গ্রহনযোগ্য সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here