পটুয়াখালীতে জাতীয় শিশু দিবস উপলক্ষে পুরস্কার ও সনদ বিতরন

সাঈদ ইব্রাহিম,পটুয়াখালীঃবঙ্গবন্ধুর জন্মদিন শিশুর হৃদয় হোক রঙ্গিন এই শ্লোগান নিয়ে পটুয়াখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুরস্কার ও সনদ বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
২৪ মার্চ বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসক দরকার হলে জেলা প্রশাসনের আয়োজনে পুরস্কার ও সনদ বিতরন অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মোহন মিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি ইসরাত জাহান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মুকিত হাসান খান, সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী, জেলা অঅওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুত্তিযোদ্ধা ভিফি আবদুল মান্নান, সাবেক মুক্তিযোদ্ধা জেলা কমান্ডার এম এ হালিম। এ ছাড়াও অনুষ্টান বক্তব্য রাখেন মেয়র প্রতিনিধি কাউন্সিল দেলোয়ার হোসেন আকন, শিশু সংগঠক আবদুস সালাম, রশিদ কিশলয় বিদ্যায়তনে অধ্যক্ষ আরিফা আক্তার সামিয়া, শিক্ষার্থী আশিকা ও মেহেনাজ। অনুষ্ঠানে আবৃতি, চিত্রাংকন, বিতর্ক ও রচনা প্রতিযোগিতায় বিভিন্ন গ্রুপে ৩৮ শিক্ষার্থীর মাঝে পুরস্কার ও সনদ বিতরন করা হয়। অনুষ্ঠানে জেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তাগন, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here