বাবুগঞ্জে প্রকাশ্য দিবালোকে ছিনতাই

বাবুগঞ্জ প্রতিনিধি : বাবুগঞ্জ উপজেলার এয়ারপোর্ট থানাধীন রহমতপুর আলী মার্কেটের কাছে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে রহমতপুর গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মী হাওয়া নূরের কাছ থেকে প্রায় ৮০ হাজার টাকা ছিনতাই করেছে তিনজনের একটি দল।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গ্রামীণ ব্যাংকের মাঠ কর্মী হাওয়া নূর চাদপাশা ইউনিয়ন থেকে কিস্তির টাকা সংগ্রহ করে একটি ভ্যানে করে অফিসের উদ্দেশ্য রহমতপুরে ফিরছিলেন।
রহমতপুর আলী মার্কেটের কাছে হাওয়া নূর পৌছালে মটর সাইকেল যোগে তিনজনের একটি দল দেশীয় অস্ত্র দেখিয়ে ভ্যান থামায়। ভ্যান চালক খোকনের দিকে রামদা দিয়ে আঘাত করার চেষ্টা করে ও মাঠ কর্মী হাওয়া নূরের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায়। ভ্যানে থাকা অন্য যাত্রী রাব্বির ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটে আসে। ততক্ষণে ছিনতাইকারীরা টাকা ও মোবাইল নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় রহমতপুর গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ মুজিবুর রহমান এয়ারপোর্ট থানায় ঘটনাটি জানান।
খবর পেয়ে এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ কমলেশ চন্দ্র হালদার ও অফিসার ইনচার্জ (তদন্ত) ফয়সাল আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি কমলেশ জানায়, ছিনতাইয়ের ঘটনায় জিজ্ঞেসা বাদের জন্য ২ জনকে আটক করা হয়েছে। প্রকৃত ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here